ঘোড়াঘাটে ২য় পর্যায়ে ৫২০ টি ঘর পেল ভূমিহীন-গৃহহীন পরিবার

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের ২য় পর্যায়ে ৫২০ টি পরিবারের মাঝে জমির দলিল ও চাবি হস্তান্তর করা হয়েছে।
রবিবার (২০ জুন) সকালে প্রধানমন্ত্রীর উদ্বোধনের পরপরই ঘোড়াঘাট উপজেলা প্রশাসন হলরুমে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম উপকারভোগীদের মাঝে ঘরের চাবি ও দলিল হস্তান্তর করেন।
উপজেলা প্রশাসনের বাস্তবায়নকৃত অর্ধ-পাকা ঘরে রঙ্গীন টিনের ছাউনি, টয়লেট সুবিধা, নলকূপ সহ বিভিন্ন সুযোগ সুবিধা সম্বলিত প্রতিটি ঘর নির্মাণে ২ লক্ষ টাকা ব্যয়ে উপজেলার ঘোড়াঘাট পৌরসভায় ১০৪ টি, বুলাকীপুর ইউনিয়নে ৬৯ টি, পালশা ইউনিয়নে ১২৬ টি , সিংড়া ইউনিয়নে ১১৮ টি ও ঘোড়াঘাট ইউনিয়নে ১০৩ টি সহ মোট ৫২০ টি ঘর নির্মাণ করা হয়।
অনুষ্ঠানে এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, ঘোড়াঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মনিরুল ইসলাম, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিম উদ্দিন, উপজেলা প্রকৌশলী নূরনবী খান, উপজেলা একাডেমিক সুপারভাইজার ধ্বীরাজ সরকার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ রোমানা আক্তার রোমী, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মন্ডল, তৌহিদুল ইসলাম, মাহফুজার রহমান, উপকারভোগীসহ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া কর্মীগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন