দিনাজপুরে করোনা প্রতিরোধে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মাস্ক ও লিফলেট বিতরণ

দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরে করোনাভাইরাস প্রতিরোধে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা সচেতনতামূলক কর্মসূচীর অংশ হিসেবে শহরের বিভিন্ন স্থানে পৃথকভাবে মাস্ক ও লিফলেট বিতরণ করেছে।
রোববার (২০ জুন) সকালে সচেতনতামূলক কর্মসূচীর অংশ হিসেবে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির নির্দেশনা ও সহযোগিতায় দিনাজপুর জেলা ও শহর যুবলীগের আয়োজনে শহরের বিভিন্ন স্থানে মাস্ক ও জনসচেতনামুলক লিফলেট বিতরণ করেছে। মাস্ক ও লিফলেট বিতরণ কর্মসূচীর নেতৃত্ব দেন দিনাজপুর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, শহর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান ও সাধারণ সম্পাদক মোঃ সোহরাব হোসেন। এ সময় জেলা ও শহর যুবলীগের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এদিকে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির নির্দেশনা ও সহযোগিতায় দিনাজপুর জেলা ছাত্রলীগের আয়োজনে করোনাভাইরাস প্রতিরোধে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম ইমতিয়াজ ইনান’র নেতৃত্বে শহরের রেলবাজার, বড়বন্দরসহ বিভিন্ন স্থানে মাস্ক ও জনসচেতনামুলক লিফলেট বিতরণ করা হয়েছে। এ সময় ছাত্রলীগ নেতা আরিফ, লিমন, মাহিন, অনিক, টুটুল, আকাশ, অভি, রাহুল, সিহাব, জয়, সেলিমসহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মাস্ক ও লিফলেট বিতরণের সময় যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ বলেন, যে কোন দুর্যোগে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি আপনাদের পাশে আছেন ও থাকবেন। আপনারা শুধু করোনার এই মহামারিতে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সচেতনতাই পারে একমাত্র করোনাভাইরাস থেকে মুক্ত রাখতে। তারা বলেন, স্বাস্থবিধি মেনে চললে করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবে। তাই সকলকে স্বাস্থবিধি মেনে চলার আহবান জানান নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন