বিরলে শেখ হাসিনার উপহার পেল আরও ৩০ টি পরিবার

বিরল (দিনাজপুর).
মুজিব শতবর্ষ উপলক্ষে দিনাজপুরের বিরলে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার দেওয়া উপহার ‘জয়বাংলা পল্লী’ দ্বিতীয় পর্যায়ে পেল আরও ৩০ টি পরিবার। গৃহহীন অসহায় মানুষরা পাচ্ছেন মাথা গোঁজার ঠাঁই।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার সকালে ভিডিও কণফারেন্সের মাধ্যমে দ্বিতীয় পর্যায়ে সারাদেশে ৫৩ হাজার ৩৪০ টি ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধনের পরেই বিরলের ৩০ টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের হাতে জমির কবুলিয়াত দলিল ও গৃহের চাবি হস্তান্তর কার্যক্রম শুরু করা হয়।
বিরল উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকতা মাহমুদা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান এ, কে, এম মোস্তাফিজুর রহমান শেখ হাসিনার উপহার ৩০ টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের হাতে জমির কবুলিয়াত দলিল ও গৃহের চাবি তুলে দেন।
এ উপলক্ষে বিরল উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে অনুষ্ঠিত ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে উপজেলা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) জাবের মোহাম্মদ সোয়েব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রহমান আলী, বিরল থানার পরির্দশক (ওসি তদন্ত) আব্দুল কাদের, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল মালেক, সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দসহ উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন