রাণীশংকৈলে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কাযক্রম দ্বিতীয় পর্যায়ের শুভ উদ্বোধন

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।।

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম”র দ্বিতীয় পর্যায়ের ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন করেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। এরই প্রক্ষিতে (২০ জুন রবিবার) সকালে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা সভা কক্ষে সহকারী কমকর্তা ভূমি( ভারপ্রাপ্ত ইউএনও) প্রিতম সাহার সভাপত্বিতে আলোচনা সভা ও জমির দলিলসহ ঘর প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন অতিরক্তি জেলা প্রশাসক কামরুন নাহার।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী,আ”লীগ সভাপতি সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, আ”লীগ সম্পাদক তাজউদ্দীন আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সেফালি বেগম, পৌর আ”লীগ সভাপতি জাহাঙ্গীর আলম সরকার,থানার ওসি এস এম জাহিদ ইকবাল, কৃষি কর্মকর্তা কৃষিবিদ সঞ্চয় দেবনাথ, পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ চৌধুরী, মহিলা বিষয়ক কর্মকর্তা আবিদা সুলতানা, বীর মুক্তিযোদ্ধা হবিবর, প্রসক্লাব প্রতিষ্টাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাব পুরাতন “র সভাপতি কুসমত আলী ও সম্পাদক সফিকুল ইসলাম শিল্পী, প্রেস ক্লাব সভাপতি ফারুক আহমেদ, সংশ্লিষ্ট তহসিলদার জাহিরুল ইসলাম, প্রমুখ। এ ছাড়াও ৮ টি ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কমচারি বৃন্দ প্রন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকেরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চয়লনা করেন সহকারী কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম।

উল্লেখ্য সাড়া বাংলাদেশের ভূমিহীন ও গৃহহীন দ্বিতীয় পর্যায়ে ৫৩ হাজার ৩৪০ টি পরিবারকে জমিসহ গৃহ প্রদান করা হয়েছে। এরই প্রক্ষিতে এ উপজেলায় ৮ টি ইউনিয়নের ২৯৬ টি পরিবারকে জমিসহ ঘর প্রদান করা হয়। প্রথম ও পর্যায়ে ঘর পাওয়া ভুক্তভোগী সবুজ চন্দ্র, দিনোবালা, হাসমত ও আরজিনা প্রধান মন্ত্রীর এমন ঘরসহ জমি পেয়ে খুশি এবং ধন্যবাদ জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন