বিরামপুর পৌর এলাকায় কোন কাঁচা রাস্তা থাকবে না ———মেয়র অধ্যক্ষ আক্কাস আলী

বিরামপুর সংবাদদাতা ॥ বর্তমান আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ছোয়া লেগেছে বিরামপুর পৌরসভায়। ফলে এই পৌর এলাকায় কোন কাঁচা রাস্তা থাকবে না। সকল রাস্তা পাকা করণ করা হবে। বিরামপুর পৌরবাসী আমাকে ভালোবেসে তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করেছেন। আমি সবসময়ে চেষ্টা করবো আমার পৌরবাসী সুখে-দুঃখে পাশা থাকার। কারন আজ পৌরসভার যে চেয়ারে বসে আছি সেটি আমার পৌর এলাকার সম্মানিত ভোটারগনের অবদান।
বৃহস্পতিবার বেলা ১১টায় ৬১লক্ষ টাকা ব্যয়ে বিরামপুর পৌর এলাকার পূর্বজগন্নাথপুর ষ্টেশন মসজিদ থেকে ফায়ার সার্ভিস মোড় পর্যন্ত রাস্তার নির্মাণ কাজ পরিদর্শনকালে পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী উপরোক্ত কথা বলেন।
এরপর ৩নং ওয়ার্ডের বকুলতলা মোড় হয়ে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়ক পর্যন্ত রাস্তার কার্পেটিং কাজ পরিদর্শন করে রাস্তার কাজের অগ্রগতি ও গুরুত্বপূর্ণ শহর অবোকাঠামো উন্নয়ন প্রকল্পের সার্বিক বিষয়ে খোজ খবর নেন তিনি।
রাস্তা পরির্দশনকালে উপস্থিত ছিলেন, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোজাম্মেল হক, পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী আবু সোয়েব মোঃ সজল, ষ্টোর কিপার নূরে আলম সিদ্দিক (বাবু), কার্য্য সহকারী মনিরুজ্জামান, সহকারী হিসাবরক্ষক রায়হান কবির চপল, আঃ রাজ্জাক, এরশাদ আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী আরো বলেন, স্থানীয় সাংসদ সদস্য শিবলী সাদিক এমপির সার্বিক দিক নির্দেশনায় বিরামপুর পৌরসভার উন্নয়নের কাজ এগিয়ে যাচ্ছে। পৌর শহর এলাকার মধ্যে পর্যায়ক্রমে যেসকল মাটি রাস্তা রয়েছে সেগুলো পাকাকরণ করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন