হাবিপ্রবির রোটার‍্যাক্ট ক্লাবের নেতৃত্বে আবরার-দিলরুবা

হাবিপ্রবি॥ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) রোটার‍্যাক্ট ক্লাবের ৩৬ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষিত হয়েছে। অধ্যাপক ড. মো: শাহাদত হোসেইন খানকে সংগঠনটির উপদেষ্টা করে গত পহেলা জুলাই (বৃহস্পতিবার) ২০২১-২২ সেশনের নতুন এই কমিটি ঘোষনা করা হয়।

সাবেক সভাপতি রোটার‍্যাক্টর জুয়েল রানা এবং বোর্ড সদস্যদের সম্মতিতে নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ১৮ তম ব্যাচের ইলেকট্রনিকস এ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগের শিক্ষার্থী রোটার‍্যাক্টর আবরার ফাহিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে ১৮ তম ব্যাচের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী রোটার‍্যাক্টর তাজনী দিলরুবা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি রোটার‍্যাক্টর রাকিবুল ইসলাম ও রোটার‍্যাক্টর সুমন সরকার,কোষাধ্যক্ষ রোটার‍্যাক্টর সৌরভ সরকার,ডিটেক্টর অব ক্লাব ইসতিয়াক হাসান, ডিরেক্টর অব কমিউনিটি রাকেশ কর্মকার,ডিরেক্টর অব প্রফেশন মৌসুমি খাতুন,ডিরেক্টর অব ইন্টারন্যাশনাল ইসরাত জাহান নিসা,ডিরেক্টর অব ফাইন্যান্স লিয়ন,
এডিটর হুমায়ুন আহম্মেদ হিমেল,ইনফরমেশন টেকনলজি সাব্বির হোসেন এবং সার্জেন্ট অব আর্মস শহীদ আবদুল্লাহ।

নতুন কমিটির সভাপতি আবরার অনুভূতি জানিয়ে বলেন,’আমি চাই এই সংগঠনে যুক্ত সকল শিক্ষার্থী নিজের ক্যারিয়ার এবং দেশের জন্য কাজ করে যাবে। আমি মনে করি নিজেদের উন্নত করতে পারলে অবশ্যই ক্লাবও উন্নত হবে’।

সাধারণ সম্পাদক তাজনী দিলরুবা বলেন, ‘আগামীতে সংগঠনের সকল দায়িত্ব কর্তব্য সুষ্ঠ ভাবে পালন করে সংগঠনটিকে আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যেতে চাই।বর্তমানে দেশের ভয়ানক পরিস্থিতির কথা বিবেচনা করে থেমে না থেকে ক্লাবের উন্নয়নের জন্য আমরা আমাদের কার্যক্রম অনলাইনেই চালিয়ে যাবো’।

উল্লেখ্য, সংগঠনটি এর আগে করোনা মহামারীর মাঝে সাধারণ মানুষের মধ্যে মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার বিতরন,বৃক্ষ রোপণসহ অসহায়দের মাঝে ইদ উপহার সামগ্রী বিতরণ করেছে। এছাড়াও সংগঠনটি শিক্ষার্থীদের মানসিক বিকাশ এবং ক্যারিয়ার উন্নয়নে কাজ করে থাকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন