করোনা মহামারীর সময় পথশিশু এবং ছিন্নমূলদের পাশে পাটোয়ারী বিজনেস হাউজ প্রাঃ লিঃ

দিনাজপুর \ করোনা সংক্রমণ প্রতিরোধে সরকার সহ দেশের বিভিন্ন সংগঠন রাজনৈতিক দল, রাজনৈতিক ব্যক্তি ও সমাজের ব্যবসায়ি এবং ধনি ব্যক্তিরা যে যার মত নিজ নিজ স্থান থেকে বিভিন্নভাবে বিভিন্ন সময়ে সহযোগিতা করে এসেছেন।

এরই ধারাবাহিকতায় দিনাজপুরের সুনামধন্য প্রতিষ্ঠান পাটোয়ারী বিজনেস হাউজ প্রাঃ লিঃ সকল প্রাকৃতিক দুর্যোগ সহ বিভিন্ন দুর্যোগ মোকাবেলায় বিভিন্নভাবে সহযোগিতা করে আসছেন। করোনা সংক্রমণ প্রতিরোধে করোনাভাইরাস শুরুর প্রথম হতে এ পর্যন্ত বিভিন্নভাবে সহযোগিতা অব্যাহত রেখেছেন অত্র প্রতিষ্ঠানটি। বিভিন্ন সময়ে জেলার বিভিন্ন প্রশাসনিক দপ্তর, হাসপাতাল, মসজিদ এবং সেবামূলক প্রতিষ্ঠানের মাঝে করোনা সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন সরঞ্জাম আর্থিক অনুদান প্রদান করে চলেছেন।
পাটোয়ারী বিজনেস হাউজ প্রাঃ লিঃ এর কয়েকটি স্বেচ্ছাসেবক দল শহরের বিভিন্ন স্থানে ছিন্নমূল পরিবারের মাঝে প্রতিরাতে রান্না করা খাদ্য বিতরণ করে চলেছেন এই কার্যক্রম রমজান মাসেও ইফতার এবং সেহেরী বিতরণ কর্মসুচী করেছে প্রতিষ্ঠানটি। পাটোয়ারী বিজনেস হাউজ প্রাঃ লিঃ এর ম্যানেজিং ডাইরেক্টর শহিদুর রহমান পাটোয়ারী মোহন বলেন, আমাদের স্বেচ্ছাসেবক টিমগুলো শহরের বিভিন্ন এলাকা ঘুরে একটি তালিকা তৈরি করেন সেই তালিকায় পথশিশু এবং ছিন্নমূল পরিবারের সংখ্যা উল্লেখ করা হয়। সেই সংখ্যা অনুসারে প্রতিদিন ২ শতাধিক এর উপর ছিন্নমুল পরিবারের মাঝে রান্না করা খাবার পরিবেশন করা হয়।
তিনি বলেন আরো বলেন, এই কার্যক্রম অব্যাহত থাকবে এবং আমি আশাবাদী সমাজের অন্যান্য বিত্তবান ও সমাজসেবী ব্যক্তিদ্বয় এই ধরনের কার্যক্রম পরিচালনা করতে উদ্বুদ্ধ হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন