1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
গ্রাম বিকাশ কেন্দ্র আলো প্রকল্পের হেকস্ ইপারের সাথে দিনাজপুর জেলা লিগ্যাল এইড অফিসের মত বিনিময় সভা অনুষ্ঠিত দিনাজপুরে শ্রমিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন দিনাজপুরে পালিত হলো তথ্য অধিকার দিবস দেবীগঞ্জে আনসার ব্যারাক উদ্বোধন জাতীয় কন্যা শিশু দিবসে দিনাজপুরে নারী বাইকারদের বর্ণাঢ্য র‌্যালী দিনাজপুরে বিভিন্ন আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত সুন্দরবন ইউনিয়নে সৌর বিদ্যুৎ চালিত পাম্প এর মাধ্যমে কৃষি সেচ উপর গ্রাহক নির্বাচন উদ্বুদ্ধ করন ও মতবিনিময় সভা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বেই প্রতিষ্ঠিত হবে বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত ডিজিটাল বাংলাদেশ-হুইপ ইকবালুর রহিম এমপি নতুন অধ্যক্ষকে দিনাজপুরিয়া ইঞ্জিনিয়ার্স অফ টেক্সটাইল পরিবারের সংবর্ধনা মরহুম এনামুল আলম শাহ্‘র নামাজে জানাযা সম্পন্ন

দিনাজপুরে কোভিড-১৯ প্রতিরোধে দুঃস্থ মানুষের মাঝে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ১২৮ বার প‌ঠিত

দিনাজপুর প্রতিনিধি \ দিনাজপুরে সেনাবাহিনীর উদ্যোগে কোভিড-১৯ (করোনাভাইরাস) প্রতিরোধে করোনায় কর্মহীন হয়ে পড়া দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যদের জন্য বরাদ্দকৃত রেশন হতে দুঃস্থ ও অসহায় জনসাধারণের মাঝে এসব ত্রান/খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে সেনাবাহিনীর ৩৬ বীর (রিয়ার) ই-মেইল থেকে স্থানীয় সংবাদপত্রে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বৃহস্পতিবার চিরিরবন্দর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে দুঃস্থ ও অসহায় জনসাধারণে মাঝে ত্রান বিতরণ করেন ১৬ পদাতিক বিগ্রেট’র অধিনস্ত ৩৬ বীর (রিয়ার) এর অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল ইমরান পিএসসি ও লেঃ ইমন ইসলাম।
এই বিজ্ঞপ্তি আরো বলা হয়, রংপুর ৬৬ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল এসএম কামরুল হাসান এনডিসি, এইচডিএমসি, পিএসসি, জিওসি’র নির্দেশক্রমে ১৬ পদাতিক ব্রিগেড’র কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান পিএসসি’র সার্বিক তত্বাবধানে এবং ৩৬ বীর (রিয়ার) রিয়ার অধিনায়ক মেজর আব্দুল্লাহ আল ইমরান পিএসসি’র সার্বিক সমন্বয়ে দিনাজপুর জেলার ১৩টি উপজেলায় মহামারি কোভিড-১৯ প্রতিরোধে বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর ৩টি ইউনিট দিন-রাত পরিশ্রম করে যাচ্ছে।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশক্রমে যতদিন প্রয়োজন সেনাবাহিনীর সদস্যগণ এ দায়িত্ব পালন করে যাবে। বাংলাদেশ সেনাবাহিনী স্বাধীনতা পরবর্তী দেশের যে কোন প্রয়োজনে, যে কোন পরিস্থিতি মোকাবেলায় সাধারণ জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও সেনাবাহিনী যে কোন প্রয়োজনে সর্বদা বেসামরিক প্রশাসন তথা দেশের যে কোন প্রয়োজনে সর্বদা পাশে থাকবে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার জেলার চিরিরবন্দর উপজেলায় দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
এছাড়া জেলার অন্যান্য উপজেলায় অন্যান্য দিনের মত সেনাবাহিনীর পক্ষ থেকে জনসাধারণকে কোভিড-১৯ (করোনাভাইরাস) প্রতিরোধে বিভিন্ন বিষয়ে সর্তক করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
%d bloggers like this: