দিনাজপুরে জেলা যুবলীগের উদ্যোগে বিনামূল্যে জরুরী ঔষধ ও মাক্স বিতরন

স্টাফ রিপোর্টার ॥

বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র দিক নির্দেশনায় ও সহযোগিতায় দিনাজপুরে করোনায় আক্রান্ত সহ বিভিন্ন রোগীদের মাঝে বিনামূল্যে জরুরী ঔষধ ও মাক্স বিতরন করেছে দিনাজপুর জেলা যুবলীগ।

১০ জুলাই, ২০২১ শনিবার দুপুরে সদর হাসপাতাল মোড় চত্বরে (আনোয়ার মেডিকেল স্টোর সংলগ্ন) করোনায় আক্রান্ত সহ বিভিন্ন রোগীদের মাঝে বিনামূল্যে জরুরী ঔষধ ও মাক্স বিতরন করেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন। এছাড়া করোনায় আক্রান্ত রোগীদের জন্য তাদের স্বজনদের হাতে অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের নেতৃবৃন্দসহ অন্যরা।

জরুরী ঔষধ ও মাক্স ফ্রি বিতরণ কার্যক্রম ৫ জুলাই, ২০২১ থেকে শুরু করা হয়। মাসব্যাপী চলমান কার্যক্রমে বিনামূল্যে জরুরি ঔষধ ও মাক্স বিতরণকালে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন বলেন – জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র দিক নির্দেশনায় ও সহযোগিতায় দিনাজপুরে করোনায় আক্রান্ত সহ বিভিন্ন রোগীর সেবায় দিনাজপুর জেলা যুবলীগ সর্বদা পাশে থাকবে। এরই অংশ হিসেবে বিনামূল্যে ঔষধ ও মাক্স বিতরণ কর্মসূচি শুরু করেছে যুবলীগ। তাহা অব্যাহত থাকবে বলে জানান তিনি। শুধু করোনা রোগীদের জন্য নয় বিভিন্ন ধরনের রোগীদের‌ও ঔষধ দেওয়া হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন