রূপগঞ্জের অগ্নিকান্ডে নিহত চিরিরবন্দরের মুরসালিনের পরিবার পেল আর্থিক সহায়তা অনুদান সংক্রান্ত মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে-উপমহাপরিদর্শক।

প্রেস বিজ্ঞপ্তি :
নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাশেম ফুডস লিমিটেডের কারখানায় সংঘটিত ভয়াবহ দুর্ঘটনায় নিহত দিনাজপুরের চিরিরবন্দরের মুরসালিনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। অদ্য ১২/০৭/২০২১ তারিখ সকাল ১১:০০ ঘটিকায় রূপগঞ্জ ট্র্যাজেডিতে নিহত মুরসালিনের দক্ষিণ সুকদবেপুরের বাড়িতে গিয়ে পিতা মোঃ আনিছুর রহমানের কাছে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল থেকে দুই লাখ টাকার অনুদানের চেক হস্তান্তর করেছেন দিনাজপুরের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর এর উপমহাপরিদর্শক জনাব মোঃ মোস্তাফিজুর রহমান। এ সময় চিরিরবন্দরের ৫ নং আব্দুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় জনপ্রতিনিধি জনাব মোঃ ময়েন উদ্দিন শাহ, দিনাজপুরের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর এর শ্রম পরিদর্শক (সাধারণ) জনাব মোঃ জুলফিকার আলী, শ্রম পরিদর্শক (স্বাস্থ্য) জনাব সুদীপ্ত রায়, দিনাজপুরের আঞ্চলিক শ্রম দপ্তর (শ্রম অধিদপ্তর) এর শ্রম কর্মকর্তাদ্বয় জনাব মোঃ শাহিনুর ইসলাম এবং মোঃ হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।
এক প্রশ্নের জবাবে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপমহাপরিদর্শক জনাব মোঃ মোস্তাফিজুর রহমান জানান, এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন