দিনাজপুর সদর উপজেলা ক্ষুদ্র চা দোকানদার শ্রমিক ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন

দিনাজপুর প্রতিনিধি \ মোঃ সাইদুল ইসলামকে আহবায়ক ও মোঃ শহিদুল ইসলামকে সদস্য সচিব করে ৯ সদস্যবিশিষ্ট দিনাজপুর সদর উপজেলা ক্ষুদ্র চা দোকানদার শ্রমিক ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে।
শনিবার (১৭ জুলাই) সকালে দিনাজপুর শহরের শাখারীপট্টিস্থ শেরে বাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে মোঃ সাইদুল ইসলামের সভাপতিত্বে চা দোকানদারদের একটি সংগঠন গড়ে তোলার লক্ষে সদর উপজেলার বিভিন্ন এলাকার সাধারণ চা দোকানদারদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সভায় সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর নাট্য সমিতির সদস্য মোঃ আব্দুল হান্নান চৌধুরী।
সভায় উপস্থিত সদর উপজেলার বিভিন্ন এলাকার চা দোকানদাররা তাদের ব্যবসায়িক বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার বিস্তারিত বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন এবং নিজেদের আর্থসামাজিক উন্নয়নের স্বার্থে একটি সংগঠন গড়ে তোলার প্রস্তাব দেন। এ লক্ষ্যে তারা তাৎক্ষণিক একটি কমিটি গঠনের প্রস্তাব দেয়।
দীর্ঘ আলোচনার পর সর্বসম্মতিক্রমে মোঃ সাইদুল ইসলামকে আহবায়ক ও মোঃ শহিদুল ইসলামকে সদস্য সচিব মনোনিত করে দিনাজপুর সদর উপজেলা ক্ষুদ্র চা দোকানদার শ্রমিক ইউনিয়নের ৯ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন-মোঃ পলাশ ইসলাম, মোঃ আহাদ মিয়া, শ্রী মানিক দাস, মোঃ রহমান মিয়া, মোঃ মিলন মিয়া, মোঃ ইব্রাহিম মিয়া ও মোঃ মোস্তাক মিয়া।
পরিশেষে নির্বাচিত কমিটির নেতৃত্বে আগামীতে দিনাজপুর সদর উপজেলার ক্ষুদ্র চা দোকানদার শ্রমিকরা তাদের সাংগঠনিক উন্নয়ন ও অগ্রগতিতে বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করবে এমন আশাবাদ ব্যক্ত করে সভা শেষ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন