হুইপ ইকবালুর রহিম এমপি এর সহযোগিতায় আওয়ামীলীগ পরিবারের কর্মীদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
দিনাজপুরে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এর সহযোগিতায় আওয়ামীলীগ পরিবারের কর্মীদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। দিনাজপুর শহর আওয়ামীলীগের উদ্যোগে করোনা দূর্যোগে ক্ষতিগ্রস্থ স্থানীয় আওয়ামী পরিবারের কর্মীদের মাঝে এই খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রয়েছে।

শহরের বাসুনিয়াপট্টিস্থ দিনাজপুর শহর ও সদর উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে খাদ্য সহায়তা কর্মসূচী পরিচালিত হচ্ছে।

১৬ জুলাই শুক্রবার করোনা পরিস্থিতিতে লকডাউনে ক্ষতিগ্রস্থ আওয়ামী পরিবারের ৪ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের প্রত্যেক মহল্লা শাখার কর্মীদের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ ও সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু।

এ সময় উপস্থিত ছিলেন শহর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রহমান বকুল, সাংগঠনিক সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, দপ্তর সম্পাদক মোহাম্মদ হাসেম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাসুদ রানা, শহর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী পলাশ, দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক, শহর আওয়ামী লীগের অন্তর্গত ৯নং ওয়ার্ড শাখার সাধারণ সম্পাদক মো. শওকত আলী বিশ্বাস প্রমুখ।

প্রসঙ্গত, গত সোমবার থেকে করোনা দূর্যোগে ক্ষতিগ্রস্থ স্থানীয় আওয়ামী লীগের প্রত্যেক মহল্লা শাখার কর্মীদের মাঝে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এর সহযোগিতায় এই খাদ্য সহায়তা বিতরণ করছে দিনাজপুর শহর আওয়ামী লীগ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন