1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দিনাজপুরে ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ এর মত বিনিময় সভায় / ৭১’এর মুক্তিযুদ্ধের শক্তিকে প্রস্তুত থাকতে হবে , অপশক্তি উঁকি দিচ্ছে বোচাগঞ্জে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন দিনাজপুর সদর ইউএনও’র আইন-শৃঙ্খলা সভা, শিক্ষা প্রতিষ্ঠান, মন্দির, মসজিদ পরিদর্শন অতীতের সরকারগুলো সাংবাদিকদের নিজেদের স্বার্থে ব্যবহার করার চেষ্টা করেছে-নৌপরিবহন প্রতিমন্ত্রী দিনাজপুরে ৪ দফা দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন ও শিক্ষামন্ত্রীসহ চার মন্ত্রনালয়ে বরাবর স্মারকলিপি প্রদান বোচাগঞ্জে শিশুদের মাঝে স্বাস্থ্য ও শিক্ষা উপকরণ বিতরণ ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল দিনাজপুরে করোনায় আক্রান্ত ৮ ও মৃত্যু ১ জন, সুস্থ ১৮ জন আর করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে হাবিপ্রবিতে বিশ্ববিদ্যালয় দিবস পালিত কাঞ্চন কলোনীতে ফুটবল ফাইনাল খেলায় বিজয়ীদের মধ্যে ট্রফি তুলে দিলেন কাউন্সিলর হাসিনা

দিনাজপুরে করোনা দূর্যোগে ক্ষতিগ্রস্থ দোকান কর্মচারী ও চা দোকানদারদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ৮৭ বার প‌ঠিত

দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরে করোনা দূর্যোগে ক্ষতিগ্রস্থ দোকান কর্মচারী ও চা দোকানদারদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার (খাদ্য সহায়তা ) প্রদান করা হয়েছে ।

আজ মঙ্গলবার দুপুর ১.৩০ টার দিকে জেলা শিশু একাডেমিক অডিটোরিয়াম থেকে দুই শতাধিক অসহায় দুস্থ নারী পুরুষের মাঝে এই খাদ্য সামগ্রি প্রদান করা হয় ।

এই খাদ্য সামগ্রি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিধি হিসাবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী , বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আনোয়ার হোসেন , অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরীফুল ইসলাম , দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মূর্তজা মঈদ প্রমুখ ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন , বর্তমান সরকারের পক্ষ থেকে এই করোনাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের পাশে সরকার ত্রান সামগ্রি নিয়ে দাঁড়িয়েছে । শুধুমাত্র করোনায় কালীন সময়ে নিজেকে নিরাপদ রাখা আর পরিবারকে নিরাপদে রাখার জন্যই । এই আপদকালনি সময়ে পার হলেই একদিন এই আমাদের দেশ, থেকে এই মহামারী করোনা এ্কদিন শেষ হবে এই প্রত্যাশা করি । তাই করোনার ঔষুধ হিসাবে ঘরে থাকাই হচ্ছে সুস্থ থাকা ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
%d bloggers like this: