1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১১:৪৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দেবীগঞ্জে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ বিনোদনগর ইউনিয়নে দিনাজপুর জেলা তথ্য অফিসের দিনব্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা Jahed Ul Islam is the name of inspiration for the young generation MD Mizanur Rahman Mia is a talented young Bangladeshi singer, Digital Marketer and musical artist. ফুলবাড়ীতে মাস্টার্স পরিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার ৭নং বিজোড়া ইউপি চেয়ারম্যান পদে মো : এরশাদুজ্জামান মোল্লা’র মনোনয়ন দাখিল দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাতালের উদ্যোগে আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত দেবীগঞ্জে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন কর্মস্থলে যোগদান ও বকেয়া বেতনের দাবীতে টানা এক মাস ব্যাপী বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিকদের আন্দোলন অব্যাহত। তেঁতুলিয়ায় চা পাতার ন্যায্যমূল্যের দাবিতে চা চাষীদের মানববন্ধন

দিনাজপুরে কর্মহীন দিনমজুর অসহায় ও দুস্থ মানুষের মাঝে সেনাবাহিনীর খাদ্য সহায়তা প্রদান

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ১০৯ বার প‌ঠিত

দিনাজপুর প্রতিনিধি \ দিনাজপুরে বাংলাদেশ সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান অব্যাহত রয়েছে। ঈদুল আযহা পরবর্তি দ্বিতীয় ধাপে করোনা মোকাবেলায় নিয়মিত টহল পরিচালনার পাশাপাশি দিনাজপুর জেলার ১৩টি উপজেলায় কর্মহীন, দিনমজুর, গরিব, এতিম, অসহায় ও দুস্থ মানুষের মাঝে সেনাবাহিনীর পক্ষ থেকে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, চিনি, সাবান, খাবার স্যালাইন ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করা হয়েছে।
বুধবার (৪ আগষ্ট) এই কর্মসূচীর অংশ হিসেবে দিনাজপুর উপজেলার বিভিন্ন স্থানে কর্মহীন, দিনমজুর, গরিব, এতিম, অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, চিনি, সাবান, খাবার স্যালাইন ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনীর ১৬ পদাতিক ব্রিগেড’র অধিনস্ত ৩৬ বীর (রিয়ার) এর টহল কমান্ডার ওয়ারেন্ট অফিসার গোলাম মওলা খান। বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের জিওসি ও রংপুর এরিয়া কমান্ডার মেজর জেনারেল এস এম কামরুল হাসান এনডিসি, এইচডিএমসি, পিএসসি’র তত্বাবধানে ও সেনাবাহিনী প্রধানের নির্দেশনায় এই মানবিক সহায়তা কর্মসূচী বাস্তবায়ন করা হচ্ছে।
দিনাজপুরে টহলরত বাংলাদেশ সেনাবাহিনীর ৩৬ বীর কৃর্তৃক প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গত ৬ জুলাই-২০২১ তারিখ থেকে করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই মানবিক সহায়তা কর্মসূচী অব্যাহত থাকবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
%d bloggers like this: