করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধরনের পদক্ষেপ নিয়েছে -হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর প্রতিনিধিঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর এমপি শুধু করোনার এ দুর্যোগে নয়, দেশের প্রতিটি দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগনের পাশে ছিল ও থাকবে উল্লেখ করে বলেন, করোনার এ যুদ্ধে আমরাই জয়ী হবো। কিন্তু নিজেদের সচেতন হতে হবে। সচেতনতাই পারে করোনাকে হার মানাতে। স্বাস্থ্যবিধি মানতে হবে। তিনি বলেন, লকডাউনের কারনে কর্মহীন মানুষদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তাসহ বিভিন্ন ধরনের সহযোগীতা করে আসছে। এছাড়াও করোনা প্রতিরোধেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ধরনের পদক্ষেপ গ্রহন করেছে। তবুও করোনা থেকে রক্ষার জন্য সরকারের নির্দেশনা না মানলে করোনা নির্মুল করা সম্ভব হবে না। সকলের সহযোগীতায় পারে করোনা মুক্ত দেশ গড়তে। তিনি আরও বলেন, সকলকে টিকা নিতে হবে। করোনা প্রতিরোধেও টিকার বিকল্প নাই।
বৃহস্পতিবার রাতে দিনাজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে দিনাজপুর জেলা করোনা সংক্রমন প্রতিরোধ কমিটির জরুরী সভায় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন। জরুরী সভায় ভার্চুয়ালে বক্তব্য রাখেন ধর্মমন্ত্রণালয়ের সচিব মোঃ নুরুল ইসলাম।
জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ কাজী শামীম হোসেন, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডাঃ সৈয়দ নাদির হোসেন, সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন