1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দিনাজপুরে ৭১ এর সহযোগী মুক্তিযোদ্ধা পরিষদ এর মত বিনিময় সভায় / ৭১’এর মুক্তিযুদ্ধের শক্তিকে প্রস্তুত থাকতে হবে , অপশক্তি উঁকি দিচ্ছে বোচাগঞ্জে চিত্রাঙ্কন প্রতিযোগিতা আয়োজন দিনাজপুর সদর ইউএনও’র আইন-শৃঙ্খলা সভা, শিক্ষা প্রতিষ্ঠান, মন্দির, মসজিদ পরিদর্শন অতীতের সরকারগুলো সাংবাদিকদের নিজেদের স্বার্থে ব্যবহার করার চেষ্টা করেছে-নৌপরিবহন প্রতিমন্ত্রী দিনাজপুরে ৪ দফা দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মানববন্ধন ও শিক্ষামন্ত্রীসহ চার মন্ত্রনালয়ে বরাবর স্মারকলিপি প্রদান বোচাগঞ্জে শিশুদের মাঝে স্বাস্থ্য ও শিক্ষা উপকরণ বিতরণ ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল দিনাজপুরে করোনায় আক্রান্ত ৮ ও মৃত্যু ১ জন, সুস্থ ১৮ জন আর করোনা উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে হাবিপ্রবিতে বিশ্ববিদ্যালয় দিবস পালিত কাঞ্চন কলোনীতে ফুটবল ফাইনাল খেলায় বিজয়ীদের মধ্যে ট্রফি তুলে দিলেন কাউন্সিলর হাসিনা

দিনাজপুরে করোনায় ৩ জনসহ মোট মৃত্যু ১৬৬ জন \ নতুন আরো ৫৪ জনসহ এ পর্যন্ত আক্রান্ত ১৩৪৪৭ জন

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৪৩ বার প‌ঠিত

দিনাজপুর প্রতিনিধি \ দিনাজপুরে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় নতুন আরো ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় এখন পর্যন্ত জেলায় করোনায় অক্রান্ত হয়ে ২৬৬ জনের মৃত্যু হলো। তবে করোনা উপসর্গ নিয়ে আরো একজনের মত্যু হয়েছে। আর গত ২৪ ঘন্টায় নতুন আরো ৫৪ জনসহ এ পর্যন্ত ১৩৪৪৭ জন আক্রান্ত হয়েছেন। একই সময়ে ১৩০ জনসহ এ পর্যন্ত ১২২১৮ জন সুস্থ হয়েছেন। বর্তমানে জেলায় করোনায় সক্রিয় রোগি রয়েছে ৯৬৩ জন।
দিনাজপুর সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ এসব তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার (১০ আগষ্ট) সকাল ৯টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় ২৭০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৫৪ জনের দেহে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আর বিরলে দুইজন ও চিরিরবন্দরে একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ছিল ২০ শতাংশ।
করোনায় আক্রান্ত ১৩৪৪৭ জনের মধ্যে অর্ধেকের বেশী সদর উপজেলায়। এই উপজেলায় এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৭৩৫৫ জন। আর এ পর্যন্ত ১২৭ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া বিরলে মোট আক্রান্ত ৮৫১ জন ও মোট মৃত্যু ২০ জন, বিরামপুরে আক্রান্ত ৫৮০ জন ও মৃত্যু ১২ জন, বীরগঞ্জে আক্রান্ত ৪৬১ ও মৃত্যু ১১ জন, বোচাগঞ্জে আক্রান্ত ৬১৯ জন ও মৃত্যু ১৯ জন, চিরিরবন্দরে আক্রান্ত ৫১৮ জন ও মৃত্যু ১৮ জন, ফুলবাড়ীতে আক্রান্ত ৬৩৫ জন ও মৃত্যু ১১ জন, ঘোড়াঘাটে আক্রান্ত ১১১ জন, হাকিমপুরে আক্রান্ত ৩০৪ জন জন ও মৃত্যু ৪ জন, কাহারোলে আক্রান্ত ৩২১ হস ও মৃত্যু ৮ জন, খানসামায় আক্রান্ত ৩৩১ জন ও মৃত্যু ৮ জন, নবাবগঞ্জে আক্রান্ত ৩২৭ জন ও মৃত্যু ৬ জন এবং পার্বতীপুর উপজেলায় মোট আক্রান্ত হয়েছে ১০৩৪ জন ও মোট ২২ জনের মৃত্যু হয়েছে।
সিভিল সার্জন আরো জানান, বর্তমানে দিনাজপুর জেলায় করোনায় আক্রান্ত রোগিদের জন্য মোট বেড রয়েছে ৪১৫টি। এর মধ্যে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ২০০টি, দিনাজপুর জেনারেল হাসপাতালে ৭৫টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসমূহে ১৪০টি। এসব বেডের মধ্যে ১০ আগষ্ট মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত হাসপাতালে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তিকৃত রোগির সংখ্যা ১১১ জন, দিনাজপুর জেনারেল হাসপাতালে ২৩ জন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসমূহে ২৭ জন। এসব রোগির মধ্যে কোভিড-১৯ পজিটিভ রোগি ৮৮ জন ও করোনা উপসর্গ সম্বলিত রোগি রয়েছে ৭৩ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
%d bloggers like this: