বোচাগঞ্জে শিশুদের মাঝে স্বাস্থ্য ও শিক্ষা উপকরণ বিতরণ

বোচাগঞ্জ(‌দিনাজপুর)প্রতি‌নি‌ধিঃদিনাজপুরের বোচাগঞ্জে ১৩১০ জন শিশুর মাঝে স্বাস্থ্য ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকাল চারটায় গুড নেইবারস্ বাংলাদেশ বোচাগঞ্জ সিডিপির আয়োজনে উপজেলার ২ নং ইশানিয়া ইউনিয়নের গুড নেইবারস্ বাংলাদেশ বোচাগঞ্জ সিডিপির অফিস কার্যালয়ে এই উপকরণ বিতরণ করা হয়।

গুড নেইবারস্ বাংলাদেশ বোচাগঞ্জ সিডিপির প্রকল্প ব্যবস্থাপক বিপুল রেমার সভাপতিত্বে এবং সিনিয়র অফিসার (প্রোগ্রাম) জনি বৈরাগীর সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম সাদেক, ২ নং ইশানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন লাভলু।

এসময় আরো উপস্থিত ছিলেন বোচাগঞ্জ সিডিপির ইর্ন্টান (প্রোগ্রাম) আশিকুর রহমান, বোচাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সুমন চন্দ্র প্রমুখ। এ সময় প্রত্যেক শিশুকে গিফ্ট ইন কাইন্ড হিসেবে স্কুলব্যাগ, রং পেন্সিল, পানির বোতল, রাবার, পেন্সিল কার্টার, স্কেল, পেন্সিল বক্স, টুথপেস্ট, ডিটারজেন্ট পাউডার, ড্রয়িং খাতা, নোটবুক ও কলম দেওয়া হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন