মরহুম এনামুল আলম শাহ্‘র নামাজে জানাযা সম্পন্ন

দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুর থেকে প্রকাশিত দৈনিক পল্লী বার্তার সম্পাদক হেলাল উদ্দীন শিকদার ও প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক বেলাল উদ্দীন শিকদার রুবেলের বোন জামাই মরহুম এনামুল আলম শাহ্‘র নামাজে জানাযা সম্পন্ন হয়েছে।

গত ২৪ সেপ্টেম্বর শুক্রবার বাদ আসর দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দক্ষিন শুকদেবপুর গ্রামের দক্ষিন শুকদেবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুম এনামুল শাহ‘র নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নামাজে জানাযা শেষে মরহুমকে শুকদেবপুরস্থ গ্রামের বাড়ির পারিবারিক গোরস্থানে দাফককার্য্য সম্পন্ন করা হয়। নামাজে জানাযা অনুষ্ঠানে দিনাজপুর শহর এবং চিরিরবন্দর উপজেলার বিভিন্ন স্থানে বসবাসকারী মরহুমের আত্বীয়-স্বজন,বন্ধু-বান্ধব, স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও শুভাকাঙ্খীরা এসময় উপস্থিত ছিলেন।

গত ২৩ সেপ্টেম্বর রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ হয়ে মরহুম এনামুল শাহ (৬৭) ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি… … …রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ২ কন্যা ও এক পুত্র সন্তান রেখে গেছেন।

মরহুম এনামুল শাহ্ চিরিরবন্দর উপজেলার শুকদেবপুর গ্রামের মরহুম আজিজুর রহমান শাহ্ এর পুত্র এবং দিনাজপুরের স্বনামধন্য প্রতিষ্ঠান দিলশাদ ভান্ডারের প্রতিষ্ঠাতা দিল মোহাম্মদ শিকদারের বড় কন্যার জামাতা এবং চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আয়ুইব আলী শাহ্ ভাতিজা ছিলেন।

মরহুম এনামুল শাহ ১৯৯৫ সাল পর্যন্ত উত্তর কোরিয়ায় কর্মময় জীবন কাটিয়ে দেশে ফিরে এসে ঢাকার গুলশানের নিকেতনে বসবাস করতেন। বাংলাদেশের কর্মময় জীবনে তিনি ট্রান্স যমুনা সার্ভিস এবং মুন লাইট প্যাকেজিং কোম্পানী লিমিটিডের এমডি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন