প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বেই প্রতিষ্ঠিত হবে বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত ডিজিটাল বাংলাদেশ-হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, মানুষের জীবনমান উন্নত করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই দেশ ও জনগনের কল্যানে কাজ করে যাচ্ছে। অসহায় ও দরিদ্র মানুষেরা যেন রাস্তায় না থাকে সেজন্য বিনামূল্যে জমি ও পাকা বাড়ী করে দিয়েছে। বিভিন্ন ধরনের ভাতা ও সহযোগীতা দিয়ে আসছে। দেশের মানুষ শান্তিতে থাকার জন্য যা যা করা দরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাই করছেন।
দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর যে অপূর্ণ স্বপ্ন বঙ্গবন্ধু দেখেছিলেন, সে স্বপ্নের বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর সুদক্ষ নেতৃত্বেই প্রতিষ্ঠিত হবে বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত ডিজিটাল বাংলাদেশ।
২৭ সেপ্টেম্বর সোমবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বাংলাদেশ জাতীয় সমাজ কল্যান পরিষদ কর্তৃক বাস্তবায়িত শহর সমাজসেবা ও সদর উপজেলা কার্যালয়ের নিবন্ধিত স্বেচ্ছাসেবী সংস্থা সমূহের মাঝে ২০২০-২০২১ অর্থ বছরের এককালীন অনুদানের চেক, প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা উপবৃত্তির চেক এবং এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল, ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল দিনাজপুরে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার এবং মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক সেলাই মেশিন বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
আয়োজনে ছিলেন দিনাজপুর জেলা প্রশাসন, জেলা সমাজ সেবা কার্যালয়, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, শহর সমাজসেবা কার্যালয় ও উপজেরা সমাজসেবা কার্যালয় দিনাজপুর।

দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ কাজী শামীম হোসেন, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবু বক্কর সিদ্দিক, সদর উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোর্শেদ আলী খান, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক আবু বকর সিদ্দিক, শহর সমাজ সেবা অফিসার মোঃ মাইনুল ইসলাম প্রমুখ।
উল্লেখ, অনুষ্ঠানে মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক প্রশিক্ষণার্থীদের মাঝে ১০টি সেলাই মেশিন বিতরন, শহর সমাজসেবা কার্যালয়ের আওতায় প্রতিবন্ধী ১২০ জনের মাঝে ২ লাখ ৯৩ হাজার ৭০০ টাকার স্তর ভেদে চেক প্রদান করা হয়। শহর সমাজসেবা কার্যালয়ের আওতায় ৩২টি স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে ২০ হাজার টাকা করে মোট ৬ লাখ ৪০ হাজার টাকা চেক এবং উপজেলা সমাজসেবা কার্যালয়ের আওতায় ১৯টি স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানের মাঝে ২০ হাজার টাকা করে ৩ লাখ ৮০ হাজার টাকার চেক এবং এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ৫টি অক্সিজেন সিলিন্ডার ও ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৪টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন