জাতীয় কন্যা শিশু দিবসে দিনাজপুরে নারী বাইকারদের বর্ণাঢ্য র‌্যালী

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন উপলক্ষে দিনাজপুরে ওমেন্স বাইকারস ওয়েলফেয়ার এসোসিয়েশন বর্নাঢ্য র‌্যালী বের করে। ৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিনাজপুর মহিলা বিষয়ক অধিদপ্তর থেকে বর্নাঢ্য র‌্যালিটি দিনাজপুর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ে শেষ হয়। এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সকাল ১০ টায় র‌্যালির উদ্বোধন করেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক মোর্শেদ আলী খান।
বর্নাঢ্য র‌্যালীর নেতৃত্ব দেন দিনাজপুরে ওমেন্স বাইকারস ওয়েলফেয়ার এসোসিয়েনের সভাপতি লায়লা আরজুমান্দ বানু ও সাধারন সম্পাদক রাবেয়া খাতুন রানু। এ সময় উপস্থিত ছিলেন ওমেন্স বাইকারস ওয়েলফেয়ার এসোসিয়েনের সহ-সভাপতি সেতারা বেগম, যুগ্ম সাধারন সম্পাদক বাবলি আক্তার পিংকি, কোষাধ্যক্ষ বিলকিছ আরা, প্রচার সম্পাদক মাহমুদা আক্তার বনানী, সদস্য ইসরাত জাহান সাথি, সহিদা খাতুন, জেসমিন, শাম্মি, সবিতা রায়, গুলনেহার বেগম মিতু, লিমনা আক্তার লিটিল, সাদিয়া রেজু প্রমুখ।
বক্তারা বলেন, ওমেন্স বাইকারস ওয়েলফেয়ার এসোসিয়েশন একটি স্বেচ্ছাসেবী সংগঠন। যে কোন দুর্যোগে জনগনের পাশে থাকে এই সংগঠনটি। শীতকালে শীতবস্ত্র বিতরন, অসহায়দের মাঝে খাবার বিতরন, করোনার এই দুর্যোগে সব সময় মানুষের পাশে থেকে সহযোগীতা করে আসছে। জনগনের মাঝে সচেতনতাবৃদ্ধি, ত্রান বিতরন, মাস্ক ও হ্যান্টস্যানিটাইজার বিতরন করেছে। শুধু তাই নয়, ওমেন্স বাইকারস ওয়েলফেয়ার এসোসিয়েশনের মাধ্যমে নারীদের স্কুটি প্রশিক্ষণ দিয়ে তাদের স্বাবলম্বি করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন