দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

দিনাজপুর প্রতিনিধি \ দিনাজপুর জেলা ট্রাক, ট্যাংকলরী ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং-রাজ-২৬৬৮) ত্রি-বার্ষিক সাধারণ সভা-২০২১ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২০ অক্টোবর) দিনাজপুর শহরের বালবাড়ীস্থ গ্রীনভিউ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সাধারণ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ মোজাফফর হোসেন ঝোড়–। সাধারণ সভা পরিচালনা করেন ও বিগত তিন বছরের বার্ষিক আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রহমান আলম।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি খন্দকার হবিবর রহমান বাদশা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ দিনাজপুর জেলা ইউনিট কমান্ডের সাবেক নেতা বীর মুক্তিযোদ্ধা মোঃ সামসুজ্জোহা দিনু, দিনাজপুর আঞ্চলিক শ্রম দপ্তরের সহকারী পরিচালক মোঃ সাজ্জাদ হোসেন খান, দিনাজপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ আকরাম হোসেন মুন্না। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ট্রাক্টর শ্রমিক নেতা মোঃ রেজাউল করিম, মোঃ আনোয়ার হোসেন প্রমূখ। সভায় শ্রমিকদের অধিকার আদায়ে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয়।
সাধারণ সভায় দিনাজপুর জেলা ট্রাক, ট্যাংকলরী ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মোঃ মজিবুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোঃ সেলিম ফেলো, সাংগঠনিক সম্পাদক মোঃ আবজাল হোসেন, কোষাধ্যক্ষ মোঃ মতিউর রহমান, সড়ক সম্পাদক মোঃ এনামুল হক, সহ-সড়ক সম্পাদক মোঃ রশিদুল ইসলামসহ কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্য ও জেলার ১৩টি উপজেলা হতে আগত দেড় হাজারের অধিক ট্রাক, ট্যাংকলরী ও ট্রাক্টর শ্রমিক উপস্থিত ছিলেন।
এর আগে দিনাজপুর জেলা ট্রাক, ট্যাংকলরী ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে শ্রমিকদের সন্তানের বিয়ে উপলক্ষে ও মৃত একজন শ্রমিকের পরিবারকে নগদ অনুদান প্রদান করা হয়। মৃত একজন শ্রমিকের পরিবারকে নগদ ১০ হাজার টাকা, শ্রমিকদের সন্তানের বিয়ে উপলক্ষে ২১ জন শ্রমিককে নগদ ৫ হাজার করে মোট ১ লাখ ৫ হাজার টাকাসহ সর্বমোট ১ লাখ ১৫ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন