দেশকে মাদকমুক্ত ও অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই – হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর প্রতিনিধিঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়াঙ্গনে বেশি গুরুত্ব দিয়েছে। তরুণ প্রজন্মকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করতে খেলাধুলায় অংশ নিতে হবে। খেলাধুলা করলে মন মানসিকতা আরও ভাল হবে। শারীরিকভাবে সুস্থ হবে এবং নিজেদেরকে আরও বেশি তৈরি করতে পারবে।
দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সকলকে খেলাধুলায় আরো বেশি করে সম্পৃক্ত হওয়ার আহবান জানিয়ে হুইপ ইকবালুর রহিম আরও বলেন বাংলাদেশ এখন সকল ক্ষেত্রেই বিশ্বে এখন রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে।
২৯ অক্টোবর শুক্রবার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয় মাঠে ৬ষ্ঠ বারের মত ৭নং ওয়ার্ড কাউন্সিলর কাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২১-এর চুড়ান্ত খেলা শেষে পুরস্কার বিতরনী ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
দিনাজপুর গাওসুল আযম চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ডাঃ ইলিয়াস আলী খান এডিন-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশেষ অতিথি দিনাজপুর অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট বারিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, দিনাজপুর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রুস্তম আলী, দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল, দিনাজপুর চালকল মালিক গ্রæপের সভাপতি মোছাদ্দেক হোসেন, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার, সাবেক সভাপতি চিত্ত ঘোষ, দিনাজপুর ফুটবল এসোসিয়েশনের সভাপতি গোলাম নবী দুলাল, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্তসভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, ৭নং ওয়ার্ড কাউন্সিলর টুর্ণামেন্টের প্রধান আয়োজক মোঃ রেহাতুল ইসলাম খোকা, ৭নং ওয়ার্ড কাউন্সিলর কাপ ফুটবল টুর্নামেন্টে কমিটির আহবায়ক আলহাজ্ব সৈয়দ সপু আহম্মেদ, সদস্য সচিব হুমায়ুন কবীর আপেল প্রমুখ।

চুড়ান্ত খেলায় প্রতিদ্বন্ডিতা করেন দিনাজপুর উপশহর একাদশ ও দাউদপুর ফুটবল একাডেমী নবাবগঞ্জ। ট্রাইব্রেকারে উপশহর একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দাউদপুর ফুটবল একাডেমী। ধারাভাস্যকার ছিলেন মোঃ রফিক।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন