দেশের মানুষের উন্নত জীবন গড়াই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য -হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুর প্রতিনিধিঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি মানবতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে উল্লেখ করে বলেন, সকল ক্ষেত্রেই উন্নয়ন হয়েছে। বিদেশে গিয়ে এখন আর চিকিৎসা নিতে হয় না। দেশেই সকল ধরনের উন্নত চিকিৎসাসেবার ব্যবস্থা করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, করোনাকালেও দেশের মানুষ চিকিৎসাসেবা থেকে বঞ্চিত হয়নি এবং চিকিৎসাসেবা পিছিয়ে যায়নি। দেশের মানুষের উন্নত জীবন গড়াই শেখ হাসিনার লক্ষ্য।
০১ নভেম্বর সোমবার ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল দিনাজপুরে ভারত সরকারের উপহার প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত আইসিইউ (লাইফ সাপোর্ট) এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার, সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, হাসপাতালের তত্ত¡াবধায়ক ডাঃ মোঃ নজমুল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ পারভেজ সোহেল রানা, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, দিনাজপুর পৌরসভার সাবেক কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ, দিনাজপুর জেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, শহর যুবলীগের সভাপতি আশরাফুল আলম রমজান, সাধারন সম্পাদক মোঃ সোহরাব হোসেন সহ অন্যান্য চিকিৎসক ও অতিথিবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন