1. admin@dailykhaborekdin.com : দৈনিক খবর একদিন :
  2. khaborekdin2012@gmail.com : Khabor Ekdin : Khabor Ekdin
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১১:৫৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ
দিনাজপুরে নারী নির্যাতন প্রতিরোধে ব্র্যাকের মানববন্ধন অনুষ্ঠিত এবার হলিউড সিনেমায় দিশা চিলমারীতে সংযোগ’র শতাধিক শীতবস্ত্র বিতরণ দিনাজপুর শিক্ষাবোর্ডের এইচএসসি পরীক্ষার প্রথম দিন অনুপস্থিত ৫৬৫ \ বহিষ্কার দুইজন দিনাজপুর জেলা ট্রাক ট্যাংকলরী ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের নিব-নির্বাচিতদের শপথগ্রহন সম্পন্ন দিনাজপুরের ৫টি শিক্ষা প্রতিষ্ঠানে ডেটল-হারপিকের সুরক্ষাসামগ্রী বিতরণ দিনাজপুরে বিভিন্ন আয়োজনে বিশ্ব এইডস দিবস পালিত বোচাগঞ্জে ১৫৩ কমিউনিটি স্বাস্থ্য কর্মীদের স্বাস্থ্য সেবার উপকরন বিতরণ ফুলবাড়ীতে নতুন নতুন শিল্প কলকারখানা গড়ে উঠায় এলাকার শতশত কর্মহীন নারী-পুরুষদের কর্মসংস্থান সৃষ্টি বাংলাদেশকে বিস্ময়কর উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা -হুইপ ইকবালুর রহিম এমপি

দিনাজপুরে ৯৯ জন শিক্ষার্থীর মধ্যে বৃত্তির ১১ লাখ ২০ হাজার টাকার চেক বিতরণ

দৈ‌নিক খবর একদিন ডেস্ক
  • সর্বশেষ সংবাদ বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ৩১ বার প‌ঠিত

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে ৯৯ জন শিক্ষার্থীর মধ্যে বৃত্তির ১১ লাখ ২০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার ইকো-ইউএসএ’র সহযোগিতায় মেধাবী দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে এই চেক বিতরণ করে বেসরকারি উন্নয়ন সংস্থা (এসোসিয়েশন ফর ম্যাস এডভান্সমেস্ট নেটওয়াক) আমান । এরা সবাই সরকারি মেডিকেল কলেজ, প্রকৌশল বিশ্ববিদ্যালয় ও পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।
দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুব্রত মজুমদার ডলার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্তুজা আল-মুঈদ।
চেক বিতরণ অনুষ্ঠনে বিশেষ অতিথি ছিলেন, বণিক বার্তার দিনাজপুর প্রতিনিধি মো: মোফাসিরুল রাশেদ ও আমান (এসোসিয়েশন ফর ম্যাস এডভান্সমেস্ট নেটওয়াক) -বাংলাদেশের কর্মকর্তা হাসিব চৌধুরী।
চেক পাওয়ার পর অনুভুতি জানাতে গিয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী নাজমুল ইসলাম বলেন, আমার বাবা ছোট মুদি দোকান চালিয়ে আমাদের তিন ভাই-বোনকে লেখাপড়া করাচ্ছেন। আমার মেডিকেল পড়ার জন্য শেষ সম্বল জমি বন্ধক রেখেছেন তিনি। ইকোর এই অর্থ আমার জন্য অনেক উপকারে আসবে। এই টাকা দিয়ে আমি বইসহ অন্যান্য প্রয়োজনীয় জিনিস কিনতে পারব। দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী নুরী আক্তার জানান, আমার পিতা একজন কৃষক। কৃষিকাজ করে আমাদের সংসার চলে। আমি ও আমার ছোট বোন টিউশনি করে নিজেদের লেখাপড়ার খরচ জোগাই।
অনুষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মর্তুজা আল-মুঈদ বলেন, ইকো-ইউএসএ’র সহযোগিতা প্রশংসার দাবি রাখে। আমি আশা করব শিক্ষার্থীরা এই সহযোগিতাকে কাজে লাগাবেন এবং ভবিষ্যতে এর প্রতিদান দেবে । যারা আজ এই সহযোগিতা গ্রহন করলেন, ভবিষ্যতে তারাও অসহায়ের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সকল সংবাদ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )
%d bloggers like this: