ঢাকাসোমবার , ১৮ মার্চ ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌছে দিয়েছেন -হুইপ ইকবালুর রহিম এমপি

একদিন ডেস্ক
মার্চ ১৮, ২০২৪ ৯:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌছে দিয়েছেন। অচিরেই দিনাজপুরে সদর হাসপাতালকে ২৫০ শয্যা থেকে ৫০০ শয্যায় উন্নীত করা হবে উল্লেখ করে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর থেকেই চিকিৎসাসেবা মানুষের দৌড়গড়ায় পৌছে দিয়েছে। রোগীদের বিনামুল্যে ওষুধ দেয়া হচ্ছে। যা বিগত বিএনপি-জামায়াতের আমলে কমিউনিটি ক্লিনিকগুলো বন্ধ করে দেয়া হয়েছিল। চিকিৎসার অভাবে মানুষ মারা গিয়েছিল।

সোমবার প্রায় ১১ কোটি টাকা ব্যয়ে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল দিনাজপুর-এর নব নির্মিত ওপিডি কাম স্টোর বিল্ডিং এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

তিনি বলেন, ভয়াবহ করোনাকালীন যখন বিশ্বের অনেক উন্নত দেশগুলো করোনার ভ্যাকসিন হাতে পায়নি। ঠিক তখনই বাংলাদেশের মানুষকে রক্ষার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিনামুল্যে ভ্যকসিনের ব্যবস্থা করেছেন।

তিনি আরও বলেন, স্বাস্থ্যসেবাকে আরও উন্নত করতে বঙ্গবন্ধু কন্যা নিরলস ভাবে কাজ করছে। এখন আর বিদেশে চিকিৎসার জন্য দেশের মানুষকে ভিসা করতে হয় না। দেশেই সকল ধরনের চিকিৎসাসেবা দেয়া হয়।

২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্তাবধায়ক ডাঃ মোঃ ফজলুর রহমান এর সভাপতিত্বে ও হাসপাতালের আরএমও এবং স্বাচিপ জেলা শাখার সাধারন সম্পাদক ডাঃ পারভেজ সোহেল রানার সঞ্চালনে বক্তব্য রাখেন দিনাজপুর সিভিল সার্জন ডাঃ সৈয়দ বোরহান উল ইসলাম সিদ্দিকী, গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুল্লাহ আল মামুন, দিনাজপুর বিএমএর সভাপতি ডাঃ ওয়ারেস আলী সরকার, স্বাচিপ জেলা শাখার সভাপতি ডাঃ মোমেনুল হক, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সাবেক তত্তাবধায়ক ডাঃ মোঃ আহাদ আলী প্রমুখ।