ঢাকাবুধবার , ২৯ মে ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

আমাকে ভোট দিয়েছেন স্যার বলার জন্য নয়, নাম ধরে ডাকলেও সমস্যা নাই রাণীশংকৈলে এমপি সুজন

একদিন ডেস্ক
মে ২৯, ২০২৪ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নাজমুল হোসেন, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: আওয়ামী লীগ সরকার আপনার পাশে আছে, আপনাদের ভালো রাখার জন্য সব সময় কাজ করে যাচ্ছেন।তাই ভোট দেওয়ার সময় আওয়ামী লীগ সরকার কেই দিতে হবে মনে রাখতে হবে।

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে উপজেলায় বুধবার (২৯মে) দুপুর ১ টায় জনস্বাস্থ্য অফিস চত্বরে ঠাকুরগাঁও দুই আসনের একাঅংশ ধর্মগড় ও কাশিপুর ইউনিয়নের ২৪ জন গরিব অসহায় মানুষের মাঝে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে গভির নলকুপ (টিউবওয়েল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন ঠাকুরগাঁও দুই আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন এমপি।

এসময় তিনি আরো বলেন,আমাকে কখনো কেউ স্যার বলে ডাকবেন না,আমি আপনাদের কারো ভাই আবার কারো ভাতিজা আমার থেকে যারা বড় তারা আমাকে নাম ধরেও ডাকতে পারেন।আপনারা আমাকে ভোট দিয়েছেন পাঁচ বছর আপনাদের সেবা করার জন্য আমাকে স্যার বলার জন্য না। আমি সুজন আপনাদের একজন সেবক হিসেবে থাকতে চাই স্যার হিসাবে না। আমাকে যে কোন সময় ডাকলেই পাবেন আপনাদের আসতে হবে না আমার কাছে, আমি নিজেই চলে যাবো আপনারদের বাসায়।

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রাণীশংকৈল উপজেলা চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আহম্মদ হোসেন বিপ্লব, থানা অফিসার ইনচার্জ জয়ন্ত কুমার সাহা,উপজেলা প্রকৌশলী আবু সাহিদ,প্রাথমিক শিক্ষা অফিসার রাহিম উদ্দিন, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম,ধর্মগড় ইউপি চেয়ারম্যান আবুল কাশেম,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা বেগম পুতুল,শামিম হোসেন সহ উপকার ভোগীরা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।