ঢাকারবিবার , ৭ জুলাই ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

নবাবগঞ্জ রচনা ও বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব

একদিন ডেস্ক
জুলাই ৭, ২০২৪ ৩:২৮ অপরাহ্ণ
Link Copied!

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের নবাবগঞ্জে দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব এই প্রতিপাদ্য কে সামনে রেখে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক রচনা ও বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে অংশগ্রহণ করেন মাধ্যমিক উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ। বিতর্কের বিষয় ছিল অভাব নয় সীমাহীন লোভেই দুর্নীতির প্রধান কারণ । রচনার বিষয় দেশের সার্বিক উন্নয়ন বাধাগ্রস্থ হওয়া মূল কারণই দুর্নীতি। এই প্রতিযোগিতার সার্বিক সহযোগিতা করেন দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয় ,দিনাজপুর । আয়োজনে উপজেলা দুর্নীতি পরিষদ কমিটি, নবাবগঞ্জ, দিনাজপুর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলার সহকারী কমিশনার ভূমি মোঃ রেজাউল ইসলাম , নবাবগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ মজিবর রহমান ,মডারেটর হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আবু হেনা মোস্তফা কামাল, বিচারক হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পরিচালক দুদক জেলা , দিনাজপুর , মোঃ বুলবুল আহমেদ , নবাবগঞ্জ উপজেলার দুর্নীতি প্রতিরোদ কমিটির সহ-সভাপতি ,বিপ্লব কুমার সাহা ও সদস্য মোঃ মনোয়ার হোসেন , প্রতিযোগিতার পক্ষে নবাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী মোছা হিরা মনি , মোছাঃ সাজিয়া আফরিন ও নিশিতা আক্তার।

বিপক্ষে নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীর ছাত্রী মোছাঃ ফামিদা আক্তার দিনা ,মোছাঃ স্নেহা আর্নিকা জেবা, মোছাঃ রামিস ফারিয়া রামা। দুই প্রতিযোগীর মধ্য থেকে বিচারক মন্ডলী বিচার বিশ্লেষণ করে বিপক্ষে থাকা দল নবাবগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়কে বিজয়ী হিসেবে ঘোষণা করেন।