ঢাকাবুধবার , ১৬ অক্টোবর ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত

একদিন ডেস্ক
অক্টোবর ১৬, ২০২৪ ৩:৩০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুর প্রতিনিধি: বিশ্ব খাদ্য দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির আয়োজনে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ অক্টোবর ২০২৪) বিকেল ৩টায় দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র মিলনায়তনে এই আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। “স্বাস্থ্যসম্মত পরিবেশে নিরাপদ খাদ্য উৎপাদন আমাদের অঙ্গীকার” এই অঙ্গীকারে অনুষ্ঠিত আলোচনা ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির সভাপতি মােঃ সাইফুল্লাহ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক সোহাগ চন্দ্র সাহা। মুখ্য আলোচক হিসেবে আলোচনা করেন দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোঃ আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ফুড প্রসেসিং এন্ড প্রিজারভেশন বিভাগের অধ্যাপক ড. মারুফ আহমেদ, বিএসটিআই দিনাজপুর আঞ্চলিক অফিসের কর্মকর্তা মোঃ জিয়াউল হক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর দিনাজপুরের সহকারি পরিচালক মমতাজ বেগম, দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের সহকারী মহাপরিদর্শক (স্বাস্থ্য) মাধুরী লতা রায়, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম প্রমূখ।

এছাড়া আলোচনা করেন দিনাজপুর শহরের জামান বেকারীর স্বত্বাধিকারি মোঃ মিজানুর জামান রবি ও রতন বেকারীর স্বত্বাধিকারি রতন দে। অনুষ্ঠান সঞ্চালনা করেন দিনাজপুর জেলা বেকারী মালিক সমিতির সিনিয়র মোঃ আইয়ুব আলী শেখ ও সমিতির সাধারণ সম্পাদক মোঃ শামীম শেখ।
আলোচনা ও মতবিনিময় সভায় দিনাজপুর জেলার বিভিন্ন বেকারীর মালিক উপস্থিত ছিলেন।