ঢাকাসোমবার , ৩০ সেপ্টেম্বর ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুরে হা-ডু-ডু প্রতিযোগিতার প্রথম রাউন্ডের চতুর্থ খেলা অনুষ্ঠিত

একদিন ডেস্ক
সেপ্টেম্বর ৩০, ২০২৪ ২:০৪ অপরাহ্ণ
Link Copied!

পার্বতীপুর দিনাজপুর প্রতিনিধিঃ আধুনিক খেলার ভিড়ে হারিয়ে যেতে চলেছে গ্রামবাংলার ঐতিহ্যবাহী সেই হাডুডু বা কাবাডি খেলা। হারিয়ে যাওয়া খেলাটির অতীত ঐতিহ্য ফিরিয়ে আনতে ও যুবসমাজকে মাদকমুক্ত রাখতে দিনাজপুরের পার্বতীপুরে আয়োজন করা হয়েছে হাডুডু প্রতিযোগিতা।

৮ টিমের এ প্রতিযোগিতায় আজ প্রথম রাউন্ডের চতুর্থ খেলায় অংশগ্রহণ করেন চিরিরবন্দর খেলোয়াড় একাদশ বনাম হয়বৎপুর চকজয়পুর দোকানী পাড়া। হয়বৎপুর চকজয়পুর দোকানী পাড়া ১৬২ পয়েন্ট, চিরিরবন্দর খেলোয়াড় একাদশ ১১৬,পয়েন্ট, ৪৬ পয়েন্টের ব্যবধানে চিরিরবন্দরকে পরাজিত করে বিজয়ী হোন হয়বৎপুর চকজয়পুর দোকানী পাড়া।

সোমবার (৩০সেপ্টেম্বর ) বিকেলে উপজেলার ৬ নং মোমিনপুর দুর্গাপুর খোকাপাড়া মিল চাতাল সংলগ্ন মাঠে দুর্গাপুর খোকা পাড়া গ্রামবাসীর আয়োজনে এ খেলার আয়োজন করা হয়েছে। তোজাম্মেল হক তোজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ড ইউপি সদস্য আমজাদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ একরামুল চৌধুরী।সাজিদুল ইসলাম ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য দুলাল হোসেন, সাজেদুল ইসলামপ্রমুখ। খেলায় প্রধান রেফারি হিসেবে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জামিল সরকার ও সাহিদুল ইসলাম। দূর-দূরান্ত থেকে আসা শত শত নারী-পুরুষ খেলাটি উপভোগ করেন।