ঢাকাবৃহস্পতিবার , ৩ অক্টোবর ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর “দুর্গো উৎসব” উপলক্ষে “বাংলাদেশ জামায়াতে ইসলামী” নেতৃবৃন্দের সঙ্গে সনাতন ধর্মালম্বীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

একদিন ডেস্ক
অক্টোবর ৩, ২০২৪ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোটার: আসন্ন শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সনাতনী সম্প্রদায়ের সঙ্গে বাংলাদেশ জামায়াতে ইসলামী নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভা সাফল্যের সঙ্গে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিনাজপুর সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়ন মিলনায়তনে “বাংলাদেশ জামায়াতে ইসলামী” সুন্দরবন ইউনিয়ন শাখার আয়োজনে বিকাল ৩ ঘটিকার সময় সনাতনী ধর্মালম্বীদের সঙ্গে “শারদীয় দূর্গাপূজা” সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপনের জন্য পূঁজা কমিটি সদস্যদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সুন্দরবন ইউনিয়ন জামায়েতের আমির নাছির উদ্দিনের সভাপতিত্বে ও আবু হানিফের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এ্যাড. মাইনুল ইসলাম, দিনাজপুর জেলা আইনজীবি পরিষদ ধর্ম বিষয়ক সম্পাদক ও দিনাজপুর জেলা কর্মপরিষদ সদস্য। বিশেষ অতিথি এ্যাড. এাহাবুর রহমান ভূট্র, বিশিষ্ট আইনজীবি ও দিনাজপুর জেলা কর্মপরিষদ সদস্য।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওঃ মোঃ নুরুল্লাহ সরকার, থানা আমীর, দিনাজপুর সদর, মাওঃ মোঃ খুরশীদ আলম, নায়েবে আমীর, দিনাজপুর সদর, মাওঃ মোঃ মজিবর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান, সদর, দিনাজপুর। স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য মোঃ সোহেল রহমান লিটন, হিরেন্দ্র নাথ রায়, সাবেক শিক্ষক ক্ষেত্রমোহন রায়, দয়ারাম রায় সাংবাদিক প্রমূখ। “বাংলাদেশ জামায়াতে ইসলামী” নেতৃবৃন্দ সনাতনী ধর্মালম্বীদের নির্ভয়ে সুন্দর ও সুষ্ঠভাবে আসন্ন শারদীয় দূর্গোউৎসব পালনের জন্য সহযোগীতার আশ^াস দেন।