ঢাকামঙ্গলবার , ৮ অক্টোবর ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুরে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

একদিন ডেস্ক
অক্টোবর ৮, ২০২৪ ৩:৩১ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার:দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানস্থ স্পোটর্স ভিলেজ প্রাঙ্গণে উপজেলা স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ৫১তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ এর পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দিনাজপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মিরাজুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং বিজয়ীদের মাঝে পুরষ্কার ও সনদ বিতরণ করেন দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান।

তিনি বলেন, শিক্ষক ও শিক্ষার্থীর মধ্যে ভালোবাসার সেতুবন্ধন রচনা করতে পারলে ভবিষ্যৎ উজ্জ্বল হবে। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা একাডেমি সুপার ভাইজার নির্মল কুমার রায়, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আবুল কালাম আজাদ, শংকরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জয়নার আবেদীন, দিনাজপুর মিউনিসিপ্যাল হাই স্কুল (বাংলা স্কুল) এর প্রধান শিক্ষক এবং কাবাডি খেলা পরিচালনা কমিটির আহবায়ক মোঃ নেজামুল ইসলাম, দাবা খেলা পরিচালনা কমিটির আহবায়ক দিনাজপুর জিলা স্কুলের শিক্ষিকা শামসুন নেহার লিপি ও সাতার খেলা পরিচালনা কমিটির আহবায়ক অধ্যক্ষ (ভারঃ) শাকিল আহমেদ।

বিভিন্ন খেলার বিচারক হিসেবে খেলা পরিচালনা করেন মোঃ ওবায়েদুর রহমান, আক্তারুল ইসলাম রাঙ্গা, মশিউর রহমান, মোতাহার হোসেন। গ্রাষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় দিনাজপুর সদর উপজেলার প্রতিটি স্কুলের শিক্ষার্থীরা দাবা, কাবাডি ও সাতার খেলায় অংশগ্রহন করলে প্রধান অতিথি দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান বিজয়ীদের মাঝে পুরষ্কার ও সনদপত্র বিতরণ করেন।