ঢাকাবৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

ইসলামী ছাত্রশিবির আগামী দিনের জাতির নেতৃত্ব দিবে – কেন্দ্রীয় সভাপতি

একদিন ডেস্ক
অক্টোবর ১০, ২০২৪ ১০:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেছেন, জালিম শাসক ১৬ বছর আমাদের ইসলাম পালন করতে দেয়নি। আমরা চাই ইসলামী তাহজীব-তামাদ্দুনের চর্চা। মহান আল্লাহ পাকের সন্তুষ্টই আমাদের প্রধান কাজ। বৃহস্পতিবার (১০ অক্টোবর ২০২৪) সকালে দিনাজপুর শহরের একটি অভিজাত কমিউনিটি সেন্টারে ইসলামী ছাত্রশিবির দিনাজপুর অঞ্চল আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ইসলামী ছাত্রশিবিরের কর্মীরা আল্লাহকে ছাড়া কাউকে ভয় পায় না। ইসলামী ছাত্রশিবির আগামী দিনের জাতির নেতৃত্ব দিবে। সে জন্যে সৎ , দক্ষ ও যোগ্য করে গড়ে তুলে জাতির নেতৃত্ব দেবার উপযোগী হিসেবে তৈরি করে। প্রত্যেক শিবিরকর্মীকে কুরআনের সাথে সম্পর্ক জুড়ে দেওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, আওয়ামী দুঃশাসন আমাদের শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে, আমরা সেই শিক্ষা ব্যবস্থাকে আবার ঢেলে সাজানোর কাজ করছি। আমরা পড়াশোনার মাধ্যমে জাতির শ্রেষ্ঠ সন্তান হব। ইসলামী ছাত্রশিবির করলেই শ্রেষ্ঠ হওয়া যায়। নৈতিকতায় সেরা ছাত্ররাই ইসলামী ছাত্রশিবিরের কর্মী।

দিনাজপুর শহর ছাত্রশিবিরের সভাপতি রেজওয়ানুল ইসলামের সভাপতিত্বে ও শহর সেক্রেটারি মুশফিকুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা উত্তর জামায়াতে ইসলামীর আমির অধ্যক্ষ মোঃ আনিসুর রহমান, শিবিরের কেন্দ্রীয় পাঠাগার সম্পাদক ওহিদুল ইসলাম আকিক, জেলা উত্তর ছাত্রশিবিরের সভাপতি রেজাউল ইসলাম, সাবেক শহর সভাপতি সোহেল রানা, সাবেক কেন্দ্রীয় দাওয়াহ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সাবেক শহর সভাপতি রুহুল আমীন, সাবেক কেন্দ্রীয় ছাত্র কল্যাণ সম্পাদক ও সাবেক দিনাজপুর শহর সভাপতি আব্দুর রাজ্জাক, দিনাজপুর শহর শিবিরের সাবেক সভাপতি শামীম হোসেন, দিনাজপুর জেলা দক্ষিণ সাবেক সভাপতি এনামুল হক, জেলা দক্ষিণ সভাপতি আবদুল কাইয়ুম প্রমূখ।পরে একই স্থানে পৃথকভাবে সাথী সমাবেশ ও সদস্য সমাবেশ অনুষ্ঠিত হয়।