ঢাকাসোমবার , ১৪ অক্টোবর ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুর মটর শ্রমিক ইউনিয়নে আহবায়ক আতিকুর রহমান স্বপন,যুগ্ন-আহবায়ক মমিনুল ইসলাম ডাক্তার

একদিন ডেস্ক
অক্টোবর ১৪, ২০২৪ ১০:০০ পূর্বাহ্ণ
Link Copied!

পার্বতীপুর প্রতিনিধি::বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের অন্তর্ভুক্ত দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়ন (১১৬৭) এর পার্বতীপুর শ্রমিক ইউনিয়ন শাখার স্ট্যান্ড কমিটির ১১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (১৩ অক্টোবর) সকালে পার্বতীপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে দিনাজপুর জেলা নেতৃবৃন্দকে পার্বতীপুর শাখার নবগঠিত ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।
কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। এসময় দিনাজপুর জেলা মোটর পরিবহণ শ্রমিক ইউনিয়নের কেন্দ্রীয় কার্যালয়ের সাবেক আহবায়ক কমিটি নতুন ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটিকে দায়িত্ব হস্তান্তর করেন।

জানা যায় যে, গত ৯ অক্টোবর দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যকরী কমিটির মিটিংয়ে গঠিত পার্বতীপুর স্ট্যান্ড কমিটির ১১ বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

নবগঠিত পার্বতীপুর স্ট্যান্ড কমিটির যুগ্ন- আহবায়ক মমিনুল ইসলাম ডাক্তারের সঞ্চালনায় ও দিনাজপুর মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ তৈয়ব আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ ফজলে রাব্বি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন-দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হাকিম।

সিনিয়র সহ-সভাপতি মোঃ এনামুল হক। অর্থ সম্পাদক আব্দুস সামাদ আলী। সড়ক সম্পাদক মোঃ আলমগীর হোসেন। সমাজকল্যাণ সম্পাদক মোঃ সম্রাট। কার্যকরী সদস্য মিলন হাওলাদার। পার্বতীপুর উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক বাবুল আক্তার বাবু। পার্বতীপুর উপজেলার শাখার শ্রমিক নেতা এনামুল হক প্রমুখ।

গত ৯ অক্টোবরের সর্বসন্মতিক্রমে মোঃ আতিকুর রহমান স্বপন ও মমিনুল ইসলাম ডাক্তারকে যুগ্ন আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন- যথাক্রমে সদস্য সচিব মোঃ এমারত হোসেন। সদস্যগন যথাক্রমে আশরাফুল হক,মাহাবুবার রহমান, একলাস হোসেন , রমজান আলী,আকমল হোসেন, রেজানুল হক সরকার, আব্দুর রহমান,জিয়াউর রহমান।

দিনাজপুর জেলা মটর পরিবহণ শ্রমিক ইউনিয়ন সভাপতি আব্দুল হাকিম বলেন, পার্বতীপুর বাস শ্রমিক ইউনিয়ন স্ট্যান্ড কমিটি থাকবে মাদক মুক্ত। কোন চাঁদা বাজি থাকবে না এই ইউনিয়নে। শ্রমিকদের ন্যায্য অধিকার আদায় করতে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে চাই।
দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে মালিক শ্রমিক ঐক্যের মাধ্যমে যাত্রী সেবার মান অক্ষুন্ন রাখার আহ্বান জানান।

অনুষ্ঠান শেষে আহত – নিহত শ্রমিকদের জন্য বিশেষ দোয়া করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন পার্বতীপুর মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সদস্যবৃন্দ,সাংবাদিকবৃন্দ ও বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।