ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

হিলিতে পুলিশের বিশেষ অভিযান, আটক ১২

একদিন ডেস্ক
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ১০:০১ পূর্বাহ্ণ
Link Copied!

হিলি প্রতিনিধিঃ দিনাজপুরের হাকিমপুরে পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্ট, মাদক ছিনতাই ও চুরির মামলায় ১২ জনকে আটক করেছেন হাকিমপুর থানা পুলিশ।
বুধবার (৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওয়ারেন্ট মামলায় ৮ জন, ২০ বোতল ফেয়ারডিলসহ ২ জন এবং ছিনতাই-চুরির মামলায় ২ জনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাকিমপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম।

আটককৃতরা হলেন, উপজেলার দক্ষিণ বাসুদেবপুর এলাকার মৃত মুনসুর আলীর ছেলে সুজন শেখ, কাকড়াপালি এলাকার মোবারক হোসেনের ছেলে বিপ্লব হোসেন, ধাওয়া নসিপুর এলাকার মৃত আব্দুর জব্বারের ছেলে আলমগীর হোসেন ও ফয়জার রহমানের ছেলে আজিজুর রহমান, ধরন্দা (ফকিরপাড়া) এলাকার মৃত আক্কাস আলীর ছেলে আকাশ হোসেন মোল্লা, জাংগই গ্রামের মোসলেম আলীর ছেলে মোজাম্মেল হক, কৃষ্টপুর গ্রামের রহমত আলীর ছেলে নাজমুল হোসেন, মুহাড়াপাড়া গ্রামের তালেব উদ্দীনের ছেলে আজিজুর রহমান, মৃত নূর আলমের ছেলে জিসান হোসেন ও হেদায়েত উল্লার ছেলে ইউনুস আলী, ইউনুস আলীর ছেলে সুরুজ মিয়া এবং দক্ষিণ বাসুদেবপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে কাইয়ুম হোসেন।

হাকিমপুর থানা সূত্রে জানা যায়, থানার অফিসার ইনচার্জ দুলাল হোসেনের নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এসআই জাহাঙ্গীর আলম, এএসআই রঞ্জু, এসআই মোস্তাফিজ, এএসআই মোহাম্মদ আলী, এএসআই জাহাঙ্গীরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলার ১২ জন আসামিকে আটক করা হয়। পরে ইউনুস আলী এবং সুরুজ মিয়ার নিকট থেকে ২০ বোতল ফেয়ারডিল উদ্ধার করা হয়। পরে মামলা দায়ের পূর্বক বুধবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে তাদেরকে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়।