ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

বীরগঞ্জ পৌর উচ্চ বিদ্যালয়ের নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

একদিন ডেস্ক
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ১:০৮ অপরাহ্ণ
Link Copied!

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বীরগঞ্জ পৌর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর নবাগত শিক্ষার্থীদের বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি-২০২৪) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ সময় বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপাঠ এবং নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

বীরগঞ্জ পৌর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিসুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ পৌর মেয়র মোশারফ হোসেন। এসময় পৌর নির্বাহী কর্মকর্তা শামীমা আক্তার, পৌর উচ্চমান সহকারী আলহাজ্ব হারুন রশীদ, পৌর প্রকৌশলী মো.নাজমুল ইসলাম, ৯ টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর মোঃ আব্দুল বারিক, আব্দুল আহাদ,মোঃ মুক্তার হোসেন, মোঃ মেহেদী হাসান, মোঃ হুমায়ুন কবির, বনমালী রায়, প্যানেল মেয়র আব্দুল্লাহ আল হাবিব মামুন, মোঃ তাইজুদ্দিন, ফুলেশা বেগম, নারগিস আক্তার কেয়া, সাবিনা ইয়াসমিন সহ পৌরসভার সকল পর্যায়ের কর্মকর্তা – কর্মচারী, পৌর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক- শিক্ষিকা, স্থানীয় সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে মেয়র মোশারফ হোসেন তার বক্তব্যে বলেন, নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের শুভ কামনা জানিয়ে ও ছাত্র-ছাত্রীদের ভাল ভাবে পড়াশুনায় মনযোগী হবার আহ্বান জানান। তিনি আরও বলেন, পড়াশুনা নিজের মধ্যে, হাজার হাজার টাকা খরচ করে কিন্তু পড়াশুনা হয় না। এখন একটু কষ্ট করলে ভবিষ্যৎ ভাল হবে। আজকের তোমরা হবে জেলার অন্যান্য স্কুলের জন্য প্রতিকৃত। তোমাদের দেখে অন্যান্যরা শিখবে বলে মন্তব্য করেন তিনি।