ঢাকারবিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

পার্বতীপুরে দিনের বেলা ওয়াজ মাহফিল

একদিন ডেস্ক
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ৬:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

পার্বতীপুর দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুরে সিংগীমারী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণ শয়ারপুকুরে, সিংগীমারী ধোদারপাড়া জামে মসজিদ উন্নয়ন প্রকল্পে। দিনের বেলা বিরাট ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার ৩ ফেব্রুয়ারি সকাল ১০ টা থেকে মাগরিব পর্যন্ত এই মাহফিল অনুষ্ঠিত হয়। এডভোকেট ওমর ফারুকের সভাপতিত্বে দিনের বেলা ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলেন পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বতীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রমানিক।

তিনি অসুস্থ জনিত কারণে উপস্থিত না থাকায় উক্ত মাহফিলের প্রধান বক্তা লন্ডনের ইস্টবেঙ্গল জামে মসজিদের খতিব আল্লামা তারেক মানোয়ার হাফিজুল ইসলাম প্রমানিকের সুস্থতার জন্য ওয়াজ মাহফিলে দোয়া কামনা করেন।ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে পবিত্র মহাগ্রন্থ আল-কোরআন ও হাদিস থেকে তাফসির বয়ান করেন আল্লামা তারেক মানোয়ার।

দ্বিতীয় বক্তা চিরিরবন্দরের আয়েশা সিদ্দিকাহ মডেল মাদরাসা পরিচারক আমিনুল ইসলাম আমিন ও সিংগীমারী ধোদারপাড়ার আল্লাহ হাফেজ হযরত মাওঃ মোঃ হাবিবুল্লাহ হেছাব তৃতীয় বক্তা হিসেবে বক্তব্য রাখেন।দিনের বেলায় ওয়াজ মাহফিল হওয়ায় হাজার হাজার ধর্মপ্রান নারী-পুরুষ শিশু-কিশোর উপস্থিত হয়।
এ মাহফিলে পর্দার আড়ালে মহিলাদের জন্য প্রজেক্ট এর ব্যবস্থা করা হয়েছে।

দিনের বেলা ওয়াজ মাহফিলটিতে আহবায়ক হিসেবে সিংগীমারী ধোদারপাড়া যুব সমাজ কমিটির সকল সদস্যবৃন্দ দায়িত্ব পালন করেন।এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হুমায়ুন কবির। সিংগীমারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু সালেহ সরকারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।