ঢাকারবিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় প্রাইভেটকারের চাপায় দুই মাছ ব্যবসায়ী নিহত

একদিন ডেস্ক
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ৬:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিয়ন্ত্রণ হারানো একটি প্রাইভেটকারের চাপায় হরেন ও প্রতাপ নামের দুই মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত চারজন পথচারী। শুক্রবার (২৬ জানুয়ারি) রাত ৭টার দিকে উপজেলার ধর্মপুর বাজারে দুর্ঘটনাটি হয়। নিহত হরেন ধর্মপুর গ্রামের বাসিন্দা নরেনের ছেলে এবং প্রতাপ একই গ্রামের মহেন্দ্রর ছেলে।

স্থানীয়রা জানান, হরেন ও প্রতাপ প্রতিদিনের মতো আজও বাজারে মাছ বিক্রি করছিলেন। রাস্তা পার হওয়ার সময় গোবিন্দগঞ্জ অভিমুখে যাওয়া একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাপা দেয়। এসময় প্রাইভেটকারটি আরও চারজন পথচারীকে ধাক্কা দেয়। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে হরেন ও প্রতাপ মারা যান। আহতদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য বগুরার শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলাম শাহ্ বলেন, দুঘর্টনার পরপরই পুলিশ ঘটনাস্থলে যায়। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাইভেটকারটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। তবে, গাড়িটির চালককে আটক করা সম্ভব হয়নি। মামলা প্রক্রিয়াধীন।