ঢাকাবুধবার , ১৮ সেপ্টেম্বর ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

তেঁতুলিয়া প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

একদিন ডেস্ক
সেপ্টেম্বর ১৮, ২০২৪ ৩:৩৭ অপরাহ্ণ
Link Copied!

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের তেঁতুলিয়ার সাংবাদিকদের সংগঠন তেঁতুলিয়া প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠিত হয়েছে। দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি জাবেদুর রহমান জাবেদ’কে আহবায়ক ও দৈনিক মানবজমিনের প্রতিনিধি আতিকুজ্জামান শাকিলকে যুগ্ম আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার রাতে প্রেস ক্লাবের নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটির অপর সদস্যরা হলেন দৈনিক ইনকিলাবের আবু তাহের আনসারী, আমাদের সময়ের এসকে দোয়েল ও চ্যানেল এস’র আহসান হাবিব।

গত ১৪ সেপ্টেম্বর শনিবার দুপুরে তেঁতুলিয়া চৌরাস্তা বাজারস্থ বাংলা হোটেলের দ্বিতীয় তলায় তেঁতুলিয়া প্রেস ক্লাবের সভাপতি সোহরাব আলীর সভাপতিত্বে সাধারন সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, সিনিয়র সহ-সভাপতি আবু তাহের আনসারী, জাবেদুর রহমান জাবেদ, এম এ বাসেত, আতিকুজ্জামান শাকিল, এসকে দোয়েল, রনি মিয়াজী, আহসান হাবীব, মোবারক হোসেন, জুলহাস উদ্দিন আল আমিন, হাফিজুর রহমান হাবিব, তরিকুল ইসলাম, রবিউল ইসলাম রতনসহ ইলেকট্রনিক প্রিন্ট ও অনলাইন সাংবাদিকবৃন্দ।
তেঁতুলিয়ায় সাংবাদিকদের চলমান দুটি সংগঠন ঐক্যবদ্ধভাবে এক সঙ্গে পথচলার অঙ্গীকারাবদ্ধ হলে তেঁতুলিয়া প্রেসক্লাবের পূর্বের কমিটি বিলুপ্তি ঘোষণা করেন ক্লাবের সভাপতি সোহরাব আলী। একই সাথে তেঁতুলিয়া জার্নালিস্ট ক্লাবটিও বিলুপ্তি ঘোষণা করেন ক্লাবটির নেতৃবৃন্দ। পরে একটি আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় এখন থেকে তেঁতুলিয়ায় একমাত্র সাংবাদিকদের সংগঠন তেঁতুলিয়া প্রেস ক্লাব নামে পরিচালিত হবে। সভায় সবার উপস্থিতির ঐক্যমতের ভিত্তিতে একমাস মেয়াদে সম্মতিক্রমে ৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। নব গঠিত আহবায়ক কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন তেঁতুলিয়া উপজেলা বিএনপির আহবায়ক শাহাদৎ হোসেন রঞ্জু, সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহিন, যুগ্ম আহবায়ক আবু সাঈদ মিয়া, পঞ্চগড় প্রেসক্লাবের আহবায়ক সরকার হায়দার আলীসহ জেলার অন্যান্য সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা।