ঢাকাবৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি হওয়ায় মুহাম্মদ আব্দুল্লাহকে সাংবাদিক ইউনিয়নের দিনজপুরের পক্ষ থেকে অভিনন্দন

একদিন ডেস্ক
সেপ্টেম্বর ১৯, ২০২৪ ৬:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রি‌পোর্টার:বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সভাপতি মুহাম্মদ আব্দুল্লাহকে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ দেওয়া হয়েছে।

মুহাম্মদ আব্দুল্লাহ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ পাওয়ায় সাংবাদিক ইউনিয়ন দিনজপুরের (রেজিঃ নং-রাজ-২৯৩৬) পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

সাংবাদিক ইউনিয়ন দিনজপুরের সভাপতি জি এম হিরু, সাধারণ সম্পাদক মোঃ মাহফিজুল ইসলাম রিপন, সিনিয়র সহ-সভাপতি মোঃ সাদাকাত আলী খান, সহ-সভাপতি মোহাম্মদ কুরবান আলী সোহেল, সহ-সাধারণ সম্পাদক বেলাল হোসেন জয় ও মোঃ মাহবুবুল হক খান, সাংবাদিক ইউনিয়নের সদস্য ও দিনাজপুর থেকে প্রকাশিত “দৈনিক খবর একদিন” পত্রিকার নির্বাহী সম্পাদক মোফাচ্ছিলুল মাজেদ নয়নসহ সাংবাদিক ইউনিয়ন দিনাজপুরের অন্যান্য সাংবাদিকবৃন্দ মুহাম্মদ আব্দুল্লাহকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। সাংবাদিক নেতৃবৃন্দ মুহাম্মদ আবদুল্লাহর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

উল্লেখ্য, গত বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে
এক প্রজ্ঞাপন প্রকাশিত হয়। ওই প্রজ্ঞাপনে বলা হয়েছে, বিএফইউজের সাবেক সভাপতি মুহাম্মদ আব্দুল্লাহকে দুই বছরের জন্য বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি পদে নিয়োগ দেওয়া হয়েছে।