ঢাকাশনিবার , ৫ অক্টোবর ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

দিনাজপুর হলি ল্যান্ড কলেজে জীববিজ্ঞান অলিম্পিয়াডের পুরস্কার বিতরণ

একদিন ডেস্ক
অক্টোবর ৫, ২০২৪ ৩:৪০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার: ‘এসো জীববিজ্ঞান চর্চা করি, সুস্থ্য সবল দেহ গড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুর হলি ল্যান্ড কলেজের আয়োজনে ১ম জীববিজ্ঞান অলিম্পিয়াড-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর এ. কে. এম. আল আব্দুল্লাহ্।

শনিবার (৫ অক্টোবর) বিকেল ৪ টায় ‘এসো জীববিজ্ঞান চর্চা করি, সুস্থ্য সবল দেহ গড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে দিনাজপুর হলি ল্যান্ড কলেজের আয়োজনে ১ম জীব বিজ্ঞান অলিম্পিয়াড-২০২৪ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে হলি ল্যান্ড কলেজ এর চেয়ারম্যান প্রফেসর মো. আব্দুর রউফ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর এ. কে. এম. আল আব্দুল্লাহ্। স্বাগত বক্তব্য রাখেন হলি ল্যান্ড কলেজের অধ্যক্ষ মো. জহির উল্লাহ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন হলি ল্যান্ড কলেজের ব্যবস্থাপনা পরিচালক মো. সালাউদ্দিন খোকন, শিক্ষা পরিচালক নজরুল ইসলাম, শিক্ষার্থী সাদিয়া খানম সাফা, সুমাইয়া আক্তার, আরাফাত হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে জীববিজ্ঞান অলিম্পিয়াডে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর এ. কে. এম. আল আব্দুল্লাহ্। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জীববিজ্ঞান অলিম্পিয়াডে প্রথম সাদিয়া খানম সাফাকে সনদপত্র, পুরস্কার ও ৫ হাজার টাকার চেক, দ্বিতীয় সুমাইয়া আক্তারকে সনদপত্র, পুরস্কার ও ৩ হাজার টাকার চেক, তৃতীয় আরাফাত হোসেনকে সনদপত্র, পুরস্কার ও ২ হাজার টাকার চেক প্রদান করা হয়। এছাড়াও আরও ১৭ জনকে সনদপত্র, পুরস্কার ও নগদ ১ হাজার টাকা করে প্রদান করা হয়।