ঢাকাবৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলের সেই হানিফ কোচে পা বিছিন্ন হওয়া ভ্যানচালক মারা গেছেন

একদিন ডেস্ক
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ১২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক পা বিছিন্ন হওয়া ভ্যান চালক আনারুল ইসলাম (৪৩) রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন । বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮ টায় রাণীশংকৈল-নেকমরদ মহাসড়কের ফায়ার সার্ভিস স্টেশন এর উত্তরে ঘুঘুডারা নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।নিহত ভ্যানচালক আনারুল ইসলাম উপজেলার বাচোর ইউনিয়নের ভাংবাড়ি উত্তরপাড়া গ্রামের আশিরউদ্দিনের ছেলে বলে জানাগেছে।

প্রত্যক্ষদর্শিরা জানায়, এদিন ঢাকা থেকে ছেড়ে আসা দূরপাল্লার নৈশ হানিফ কোচ এন্টারপ্রাইজ যাহার লাইসেন্স নাম্বার ঢাকা মেট্রো ব :১৫১৯৬৩।
নিয়ন্ত্রণ হারিয়ে একটি চার্জার ভ্যানকে পিছন থেকে ধাক্কা দিলে ভ্যানচালক কোচের ধাক্কায় ছিটকে পড়ে। এতে কোচের চাকায় তার একটি পা সমস্ত পিষ্ট হয়ে সে গুরুতর আহত হয়। সাথে সাথে ফায়ার সার্ভিসের সদস্যরা ওই ভ্যান চালককে উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রোগীকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের স্থান্তর করেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। পরে সেখানে বিকাল ৫ টায় তিনি মৃত্যু বরন করেন।

রাণীশংকৈল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাসিম ইকবাল বলেন, গুরুতর আহত ভ্যান চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হলে তার পায়ের অবস্থা দেখে হাসপাতাল কর্তৃপক্ষ তাৎক্ষণিক ভাবে রংপুর মেডিকেল কলেজে পাঠিয়েদেন।

এ বিষয়ে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইন আনুক ব্যবস্থা নেওয়া হবে।