ঢাকাসোমবার , ২৯ এপ্রিল ২০২৪
  1. আইন-আদালত
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. কুড়িগ্রাম
  5. কৃষি
  6. ক্যাম্পাস
  7. ক্রিকেট
  8. খেলা
  9. গাইবান্ধা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. ঠাকুরগাঁও
  13. তথ্যপ্রযুক্তি
  14. দিনাজপুর
  15. নীলফামারী
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে ইলেকট্রনিক্যাল ইঞ্জিনিয়ারের ঝুলন্ত লাশ উদ্ধার

একদিন ডেস্ক
এপ্রিল ২৯, ২০২৪ ১২:৩৬ অপরাহ্ণ
Link Copied!

রাণীশংকৈল প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে শানু (২৫) নামে এক যুবকের আম গাছ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শানু উপজেলার নন্দুয়ার ইউনিয়নের গাজির হাট পশ্চিমপাঁড়া গ্রামের তাহের হোসেনের ছেলে। তিন ভাই দুই বোনের মধ্যে শানু সবার ছোট। সে ঠাকুরগাঁও পলিটেকনিক্যাল থেকে ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং শেষ করেছিল।

সোমবার (২৯ এপ্রিল) স্থানীয়রা ফজরের নামজের পরে ধান ক্ষেতে পানি নিতে আসলে পাঁচপীর কবর স্থানের পুকুর পাড়ে একটি ছোট্ট আম গাছে ডালে তার মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশ কে খবর দেয়। নিহতের চাচাতো ভাই ডিস ব্যবসায়ী সাদ্দাম হোসেন বলেন, শানু তারপর থেকে বাড়িতেই বিভিন্ন কাজের সাথেই জড়িত ছিলেন।আমরা তাকে কাল রাতেই দেখেছি তবে রাতে বাসায় ফিরেছিলো কিনা এটা জানতাম না। সাদ্দামসহ স্থানীয়রা বলেন, এভাবে কেউ আত্যহত্যা করতে পারে না এটি একটি পরিকল্পিত হত্যা। আমরা এর সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষিদের দৃষ্টান্ত মুলক বিচার চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, শানু নামে এক যুবকের লাশ আমবাগান থেকে পুলিশ উদ্ধার করেছে। প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য আইন-শৃঙ্খলা বাহিনী কাজ করছে।